,

দেশের মানুষ আওয়ামীলীগকে ক্ষমতায় দেখতে চায় ॥ এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার2 বাংলাদেশের মানুষ উন্নয়নে বিশ্বাসী। আর উন্নয়ন চায় বলেই এদেশের জনগণ বারবার উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়। বৃহস্পতিবার সন্ধ্যায়
মোজাহের উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সদর উপজেলার নবাগঠিত ব্রাহ্মণডুরা ইউনিয়নের সকল ওয়ার্ড কমিটির নেতাকর্মীদের সাথে পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
খালেদা জিয়া এবং তার সন্তান মিলে দেশকে অকার্যকর করতে আগামী নির্বাচনকে ভণ্ডল করার ষড়যন্ত্র করছে অভিযোগ করে তিনি বলেন, ‘আওয়ামী লীগকে ভোটের মাধ্যমে পরাজিত করতে পারবে না বলেই বিএনপি দেশি বিদেশি চক্রান্তের পথে পা দিয়েছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোনো অশুভ শক্তির চক্রান্ত নস্যাৎ করে দেওয়া হবে বলেও মনে করেন এমপি আবু জাহির।
আবু জাহির বলেন, ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে বাংলাদেশ আমেরিকা-ইউরোপের চেয়েও এগিয়ে। এখন সময় এসেছে  দলীয় নেতাকর্মীদের একতাবন্ধ হওয়ার। দেশবিরোধী শত্র“দের শক্ত হাতে দমন করে উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যেতে হবে। কোনো চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না।
বিএনপি-জামায়াতের দুর্নীতির সমালোচনা করে এমপি আবু জাহির বলেন, তত্ত্বাবধায়ক সরকারের আমলে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার বাসায় কালো টাকা পাওয়া যায়। এছাড়া সারাদেশে নেতাদের পাশাপাশি হবিগঞ্জেও বিএনপি নেতাদের দুর্নীতির মুখোশও উন্মোচন হয়েছিল জনতার সামনে। কিন্তু জননেত্রী শেখ হাসিনা দুর্নীতি করেছেন এমন নজির নেই বাংলাদেশে।
তিনি আরো বলেন, হবিগঞ্জে বিএনপি নেতাদের বাসায় কালো টাকা পাওয়া গেলেও আওয়ামী লীগের কোনো নেতার বিরুদ্ধে একটিও দুর্নীতির অভিযোগ নেই। আর যে কারণে হবিগঞ্জবাসী নৌকাকে ভালবাসে, নৌকার প্রার্থীদের ভালবাসে। প্রমাণ পাওয়া গেছে বিগত নির্বাচনগুলোতেই।
ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মাহবুব হোসেন দিলুর সভাপতিত্বে ও সদস্য সচিব বদরুল আলম দিপনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক হুসাইন মোঃ আদিল জজ মিয়া, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ।
এছাড়াও মোজাহের উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম রব্বানী ধানু মিয়া এবং সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আছকির মিয়া, ব্রাহ্মণডুরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জাহির মিয়া ও আক্তার মিয়া সর্দার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাজিব আহমেদ, ইউনিয়ন শ্রমিক লীগের আহবায়ক হাছন আলী, ইউনিয়ন স্বেচ্ছাসেবকব লীগের আহবায়ক শব উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সকল ওয়ার্ড কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর